ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বিএনপিকে স্বাধীনতা বিরোধীদের ত্যাগ করে মুজিববর্ষ পালনের আহ্বান

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩ মার্চ ২০২০  

স্বাধীনতা বিরোধীদের ত্যাগ করে বিএনপিকে মুজিববর্ষ পালনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, বিএনপি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হলে অবশ্যই মুজিববর্ষ পালন করবে। 
রোববার সোহরাওয়ার্দী উদ্যানে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত নারী ও শিশু নির্যাতন প্রতিবাদ সভায় এ আহ্বান জানান তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপিকে বলবো মুক্তিযুদ্ধের বিরোধীদের পক্ষ না নিয়ে তাদের ত্যাগ করে স্বাধীনতার স্বপক্ষে যোগ দিন। স্বাধীনতার স্বপক্ষে যোগ দিয়ে মুজিববর্ষ পালন করুন। ১৭ মার্চ দেশের সব মানুষ মুজিববর্ষ পালন করবে, কিন্তু মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি পালন করবে না। তাই বিএনপি তাদের ত্যাগ করে মুজিববর্ষ পালন করার আহ্বান জানাচ্ছি। 

এ সময় নারী ও শিশু নির্যাতন আইনে মৃত্যুদণ্ড বিধানের দাবি জানিয়ে তিনি বলেন, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে যে আইন আছে তা আরো কঠোর করে মৃত্যুদণ্ড বিধান রাখার দাবি জানাচ্ছি। একইসঙ্গে দ্রুত সময়ে বিচার কার্যকর করার আহ্বানও জানাচ্ছি। তা না হলে এসব নির্যাতন কারীরা আরো সুযোগ পেয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা অবশ্যই এ দেশে নারী ও শিশু নির্যাতন বন্ধ করতে পারবে।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শাজাহান খান, কার্যনিবাহী সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাডভোকেট কামরুল ইসলাম, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাজইভান্ডরি, আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীসহ ১৪ দলের নেতাকর্মীরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর