ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ব্রেকিং নিউজ:করোনায় আক্রান্ত তারেক-জোবায়দা, বিএনপির তথ্য গোপন!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

রাজনৈতিক দুরবস্থার মধ্যেই নতুন একটি দুঃসংবাদে বিপর্যস্ত হলো বিএনপি। জানা গেছে, জাইমা রহমানের মাধ্যমে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান। দুজনই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু সমালোচনা এড়াতে গোপন করা হয়েছে এই তথ্যটি।

লন্ডনভিত্তিক একটি সূত্র বলছে, বিগত এক সপ্তাহ তারেক রহমান তার লন্ডনের কিংস্টন এলাকার বাড়িতে নিভৃত জীবন যাপন করছেন। দেখা করছেন না কোন নেতা-কর্মীর সাথে। যোগ দিচ্ছেন না কোন রাজনৈতিক অনুষ্ঠানে। শুরুতে শারীরিকভাবে অসুস্থতার খবর ছড়িয়ে পড়লেও পরবর্তীতে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত জাইমা রহমানের মাধ্যমেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারেক দম্পতি। এর মধ্যে তারেক রহমানের অবস্থা বেগতিক বলে জানা গেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে লন্ডনে বিএনপির রাজনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে, এমন শঙ্কা থেকে তারেক পরিবারের করোনা আক্রান্তের খবরটি গোপন রেখেছে যুক্তরাজ্য বিএনপির কিছু দায়িত্বশীল নেতা।

এমতাবস্থায় যুক্তরাজ্য বিএনপি নেতা-কর্মীদের মধ্যে গুঞ্জন উঠেছে, তাহলে কি তারেক রহমান ও তার স্ত্রী দু’জনাই করোনাভাইরাসে আক্রান্ত? আর এ কারণেই কি তিনি হোম কোয়ারেন্টাইনে নিজেকে আড়াল করে রেখেছেন?

বিষয়টির সত্যতা জানতে যুক্তরাজ্য যুবদলের সভাপতি নাসির আহমেদ শাহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে বেশ ক’দিন হলো কথা হচ্ছে না। তিনি অনলাইনেও আসছেন না। বিষয়টি নিয়ে আমরা একটু চিন্তিত। তবে জানতে পেরেছি, তিনি ও তার স্ত্রী অসুস্থ। জ্বর-সর্দি নাকি হয়েছে তাদের। কিন্তু তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা, সেটির বিষয়ে নিশ্চিত নই।

তারেক রহমানের অসুস্থতার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক বলেন, শুরুতে জাইমা রহমানের অসুস্থতার কথাটা শুনেছিলাম। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা সেটি আমরা জানতাম না। তবে তারেক ও জোবায়দা রহমানের অসুস্থতার বিষয়টি আমাদের নতুন করে ভাবিয়ে তুলছে। কারণ এই দম্পতি কারো সাথে যোগাযোগ করছেন না। জনসম্মুখেও আসছেন না। শুনছি, তারেক রহমানের অবস্থা নাকি শোচনীয়। তারা সত্যিই যদি অসুস্থ হয়ে পড়েন তাহলে বিএনপি বড় ধরণের বিপদে পড়তে পারে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর