ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

এই কাজগুলো করলে প্রিয়জন আপনাকে সবসময় মিস করবে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

প্রিয় মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমনটি নিশ্চয়ই চান! এমন প্রত্যাশা হয়তো সবার মনেই রয়েছে! বেশিরভাগ মানুষই হয়তো চায় কেউ তার জন্য অপেক্ষা করুক। কেউ তাকে ভীষণভাবে মিস করুক। মজার বিষয় হলো, কিছু বিষয় বা কৌশল কিন্তু রয়েছে যেগুলো একটু সচেতনভাবে মেনে চললে ভালোবাসার মানুষটি আপনাকে ভীষণভাবে মিস করবে বা মনে করতে থাকবে।
ভালোবাসার মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমন কিছু বিষয়ের কথা জানিয়েছে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট হ্যাক স্পিরিট।

১. অপেক্ষা করান

আপনার প্রেমিক বা প্রেমিকা যখন আপনাকে ফোন করবে খুব দ্রুত ফোন ধরবেন না। বেশ কিছুক্ষণ পরে ফোন ব্যাক করুন। খুব সহজেই পাওয়া যায়, এমন মানুষ হতে যাবেন না। তাই অপেক্ষা করুন, অপেক্ষা করান।

২. আগে কথা বলা শেষ করুন

সে আপনাকে আসলেই পছন্দ করলে অপেক্ষা করার পর সে যোগাযোগ করতে চাইবে। কথোপকথন শেষ করার ক্ষেত্রে আপনি প্রথম হোন। মানে, আপনিই প্রথম কথোপকথন শেষ করুন এবং তাকেই শেষ ম্যাসেজটি পাঠাতে দিন।

৩. রহস্য রাখুন

কাউকে ভালোবাসেন বলেই তার কাছে নিজেকে উজাড় করে দেবেন , তা কিন্তু নয়। কিছুটা রহস্য রাখুন নিজেকে নিয়ে। সব জেনে গেলে কিন্তু আপনার প্রতি তার আগ্রহ হারাবে।

৪. বন্ধু-বান্ধবীদের সঙ্গে সময় কাটান

তাকে ভালোবাসেন বলে তার সঙ্গেই সব কিছু করতে হবে, এ ধারণা বাদ দিন। বন্ধু বা বান্ধবীদের সঙ্গে সময় কাটান। সে যখন দেখবে আপনি অন্যদের সঙ্গেও ভালো আছেন- সে আপনাকে মিস করবে, এমনটাই বলেন সম্পর্ক বিশেষজ্ঞরা।

৫. নিজস্ব সত্তা তৈরি করুন

নিজের ভেতর একটি শক্ত ব্যক্তিত্ব, সত্তা তৈরি করুন। আর তার সঙ্গে যতটুকু সময় থাকবেন, তাকে ভালো অনুভব করানোর চেষ্টা করুন, যত্ন নিন। এতে সে যখন অন্যের সঙ্গে তুলনা করবে, তখন আপনার কথাই মনে হবে তার।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর