ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

এলাকার উন্নয়নে সকলকে একসাথে কাজ করতে হবে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  


‘আপনি কোন্ দল করেন তাতে আমার আপত্তি নেই। আমি আপনাদের অভিভাবক। আপনারা রাজনৈতিক মারামারি হানাহানি করবেন না। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখুন। আসুন এলাকার উন্নয়নে মিলেমিশে কাজ করি’।

গতকাল ১ নভেম্বর বিকেলে শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, সরকারের উন্নয়নের ফলে এখন আধঘণ্টার পথ দশ মিনিটে যাতায়াত করা যায়। জাতির পিতার যোগ্য কন্যার হাত ধরে যে উন্নয়ন হয়েছে তা কেউ স্বপ্নেও ভাবেনি।

তিনি বলেন, গত একবছরে বিদ্যুতের জন্য একটি দরখাস্তও পড়েনি। আমরা বিদ্যুৎ নেয়ার জন্যে লোক খুঁজে পাচ্ছি না। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর জন্যে। তিনি আরো বলেন, আজ বর্ষা বাদল ঝড়-তুফানের মধ্যেও উপজেলার সব জায়গায় যাওয়া যায়।

উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওযামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী, পিএসসির পরিচালক মহসিন আলম, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান ফারুক দর্জি প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর