ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ঘটক যখন ভক্ষক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

শাহরাস্তিতে এক ঘটকের লালসার শিকার হয়েছে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৩)। শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ধর্ষককে পুলিশ আটক করে চাঁদপুর জেলহাজতে পাঠিয়েছে। নির্যাতিতা কিশোরীর চাঁদপুর সরকারি হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে। নির্যাতিতা কিশোরীর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ১৩ বছর পূর্বে চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ‘ঈশানবালা’ গ্রামের জনৈক মৃত  হাসেম মৃধার মৃত্যুতে তার পরিবারটি অসহায় হয়ে পড়ে। কিছুদিন যেতেই নদীগর্ভে তাদের মাথা গোজার একমাত্র স্থানটুকু বিলীন হয়ে যায়।

চরম দুঃখ দুর্দশার মধ্যে দু’টো মেয়েকে পাত্রস্থ করে সাত মাসের এক কন্যা নিয়ে মৃত হাসেম মৃধার স্ত্রী জীবিকার খোঁজে আশ্রয় নেন শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউপির দহশ্রী গ্রামে। সেখানে বাড়ি বাড়ি ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন পরিবারটির গৃহকর্ত্রী। এরই মধ্যে কোলের সন্তানটি (১৩) স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়া লেখা করছিল। রোববার সকালে কিশোরী শাহরাস্তি বাজারে একটি দাঁতের মাজন আনতে যায়। একই ইউপির নয়নপুর ব্যাপারী বাড়ির মৃত মনু মিয়ার (ঘটক) পুত্র মোশারফ হোসেন মোল্লা (৪৮) তাকে ফুঁসলিয়ে চকলেট ও চিপস্‌ের লোভ দেখিয়ে বাজারের এক বিল্ডিংয়ের ছাদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। 

ধর্ষণ শেষে মোশারফ ১শ’ টাকা দিয়ে তাকে বাড়ি চলে যেতে  বলে। শিশুটি বাড়ি ফিরে তার মাকে সবকিছু খুলে বলে। শিশুটির মা স্থানীয় গণ্যমান্যদের বিষয়টি জানিয়ে স্বজনদের সহযোগিতায় শাহরাস্তি থানায় নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন। মামলা নং-২২। এসআই সৈকত দাশগুপ্ত সঙ্গীয় ফোসসর্হ অভিযুক্ত বিয়ের ঘটক ও (রিকশাচালক) মোশারফকে আটক করে। এ বিষয়ে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, বিষয়টি দুঃখজনক। আমরা অভিযুক্তকে কোর্টে প্রেরণ করেছি, আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর