ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির ভোটগ্রহণ হয়েছে উৎসবমুখর পরিবেশে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২০ গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। জেলা আইনজীবী সমিতি মিলনায়তনের দ্বিতীয় তলায় বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও বিএনপি সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য ফ্রন্টের দুটি প্যানেলে ১৫টি পদের জন্যে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

 


এবারের নির্বাচনে ভোটারের সংখ্যা ছিল ২৯২ জন। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ২৮৭ জন ভোটার ভোট প্রদান করেন।

 


নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত উৎসবমুখর পরিবেশ ছিল আদালত এলাকা। নির্বাচন চলাকালে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থীদের উৎসাহ দেয়ার জন্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থীদের উৎসাহ এবং ভোটারদের কাছে ভোট চাওয়ার জন্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, অ্যাডঃ সলিমুল্লাহ সেলিম, মুনীর চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ভূঁইয়া, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুলসহ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এ ছাড়া নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী ও সমর্থকগণ উপস্থিত থেকে নির্বাচনকে উৎসবমুখর করে তোলে। নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার আদালতের সকল কার্যক্রম দুপুরের আগেই শেষ করে নেন আইনজীবীরা।

 


নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে অ্যাডঃ রুহুল আমিন সরকার, সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ মোঃ ইমদাদুল হক, যুগ্ম সম্পাদক পদে অ্যাডঃ বদরুল আলম চৌধুরী প্যানেল এবং বিএনপি সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য ফ্রন্ট পরিষদের সভাপতি পদে অ্যাডঃ ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ এমরান হোসেন ও যুগ্ম সম্পাদক পদে অ্যাডঃ মাসুদ প্রধানীয়া প্যানেলের ৩০ জন প্রার্থী অংশ নেয়।

 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর