ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

পুলিশ ও ডাকাত সর্দারের মাঝে ভয়ঙ্কর বন্দুকযুদ্ধ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

ফরিদগঞ্জে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত সদস্য নিহত হয়েছে। সোমবার গভীর রাতে ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের এক সহকারী উপপরিদর্শক ও দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে পুলিশ ৪ রাউন্ড কার্তুজ ও দেশীয় তৈরি একটি পাইপগান চাপাতিসহ বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে। মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আঃ রকিব সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আঃ রকিব জানান, সোমবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে পুলিশ সংবাদ পায় উপজলোর ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামে জনৈক চেরাগ আলীর সুপারি বাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পুলিশ তড়িৎ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে পুলিশ চেরাগ আলীর সুপারি বাগানে অজ্ঞাতনামা এক ডাকাতকে পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ কামরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় পুলিশের এএসআই মঞ্জুর আলম, কনস্টেবল দেলোয়ার হোসেন ও ইসমাঈল হোসেন আহত হয়।

উল্লেখ্য, সাহাপুর গ্রামের আখন্দ বাড়ির ফয়েজ আহাম্মদ, মোহাম্মদ আলী ও ডাঃ ফারুকের ঘরে রোববার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা তিনটি ঘরের আলমিরা থেকে নগদ প্রায় ২ লক্ষ টাকা, প্রায় ১৭ ভরি স্বর্ণালঙ্কার, ৫টি মোবাইল সেট ও মূল্যবান মালামাল লুট করে নেয়। এ সময় বাধা দেয়ায় আলিফ খান (৪০)কে কুপিয়ে আহত করে ডাকাতরা। এছাড়া ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় বাধা দিতে গিয়ে ডাকাতদের হামলায় আব্দুর রহমান কামাল নামে আরো একজন আহত হন। এ ঘটনায় মোঃ মোস্তাক আহম্মেদ নামে এক বৃদ্ধ বাদী হয়ে পরদিন ফরিদগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর