ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় দু’জন গ্রেফতার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১১নং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তমু মিজি বাড়ির মানসিক প্রতিবন্ধী কিশোরী (১৫) কে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে।

প্রতিবন্ধী কিশোরী ওই এলাকার বশির আহমেদ ও মানছুরা বেগমের মেয়ে। ধর্ষণে ঘটনায় মা মানছুরা বেগম ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ ঘটনায় অভিযুক্ত জসিম ঢালী ও তার এক সহযোগীকে আটক করেছে পুলিশ। পশ্চিম আলোনিয়া এলাকার বছির উল্যার নির্যাতিতা মেয়েটি আলোনিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার ১১ নং ইউনিয়নের তমু মিজি বাড়ির বশির আহমেদের প্রতিবন্ধী কিশোরী গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে একা ছিলো। প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে জনপ্রতিনিধির ভাতিজা জসীম ঢালী ও তার দুই সহযোগী হানু বেপারী ও ওসমান বেপারীসহ জোরপূর্বক বাড়ির পাশের বাগানে নিয়ে ধর্ষণ করেন।

প্রতিবন্ধী কিশোরীর মা মানছুরা বেগম বলেন, আমার প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে একা পেয়ে স্থানীয় জনপ্রতিনিধির ভাতিজা জসীম ঢালী ও তার সহযোগীরা জোর পূর্বক বাড়ির পাশের বাগানে ধর্ষণ করেছে।

প্রতিবন্ধী কিশোরীর বাবা বলেন, আমার মেয়েকে ধর্ষণ করেছে স্থানীয় প্রভাবশালী এক জনপ্রতিনিধির ভাতিজা। তারা আমার প্রতিবন্ধী মেয়েকে রাতের আধারে ধর্ষণ করে। তারা এলাকায় বিভিন্ন সময়ে দলের এবং ঐ জনপ্রতিনিধির নাম ভাঙ্গিয়ে এই রকম কাজ করে আসছে। তাদের ভয়ে কেউ মুখ খোলার সাহস পায়না। আমি আমার মেয়ে ধর্ষণের বিচার চাই এবং আমাদের পরিবারের নিরাপত্তা চাই।

তিনি আরও জানান, আমার মেয়েকে ধর্ষণ করে ভিডিও ধারণ করেছে। মুখ খুললে ভিডিও সবাইকে দেখাবে বলে হুমকি দিয়ে আসছে।

ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, প্রতিবন্ধী কিশোরীর মা মানছুরা বেগম ধর্ষণের একটি অভিযোগ দায়ের করেছেন। তারই আলোকে অভিযুক্ত জসীম ঢালী ও তার এক সহযোগীকে আটক করা হয়েছে। আটককৃতরা ধর্ষণের সাথে জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর