ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

‘বিএনপির প্রতিটি সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার করা হবে’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির প্রতিটি সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার করা হবে।তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ট্রেনবহরে গুলিবর্ষণ ও বোমা হামলা মামলায় দণ্ডপ্রাপ্তদের পক্ষ নিয়ে বিএনপি প্রমাণ করেছে বিএনপির উচ্চ পর্যায়ের নির্দেশেই এ হামলা হয়েছিল।

বৃহস্পতিবার পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।হানিফ বলেন, আওয়ামী লীগের জন্য সুশৃঙ্খল কর্মী দরকার। আওয়ামী লীগে সন্ত্রাসী, জঙ্গী, যুদ্ধাপরাধী পরিবারের সন্তানদের কোনো স্থান নেই।

ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তিই আওয়ামী লীগকে ষড়যন্ত্রের মাধ্যমে কিছুই করতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, ১৯৯৪ সালে ঈশ্বরদীতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে তার ওপর হামলা করা হয়। আমরা সেদিন প্রতিবাদ করেছিলাম। সেদিন বিএনপি সরকার রাষ্ট্র্র ক্ষমতা ও প্রশাসন ব্যবহার করে শেখ হাসিনার উপর হামলা করেছিল।

তিনি বলেন, দীর্ঘ দিন পর ওই সন্ত্রাসীদের বিচার হয়েছে। ঘটনা সত্য প্রমাণ হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে রায় দিয়েছেন। আর বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম তাদের পক্ষে সাফাই গেয়ে বিবৃতি দিয়েছেন।

হানিফ বলেন, বিএনপির এমপিরা পাবনায় এসেছেন সাজাপ্রাপ্তদের প্রতি সহানুভূতি জানাতে। আমরা দাবি করি এই হামলার নেপথ্যে যারা ষড়যন্ত্রকারী ছিলেন যাচাই করে তাদেরকে বিচারের আওতায় আনা হোক।

পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জামিরুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউসার। সম্মেলনের প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার তানভীর শাকিল জয়,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফাররুক প্রিন্স, শামসুল হক ও আহমেদ ফিরোজ কবির।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর