ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ১১ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৮ ১৪৩১

  • || ০২ জ্বিলকদ ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মতলব উত্তরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল জনসভা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ডাঃ দীপু মনি এমপি বলেছেন, “শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দের মধ্য দিয়ে পাঠদান করাতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে। ছাত্র-ছাত্রীদের নির্যাতন বন্ধ করতে করতে হবে। জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করার জন্যে সকলের সহযোগিতা থাকতে হবে। শেখ হাসিনার সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। পদ্মা সেতু যাতে সরকার স্বস্তিতে শেষ না করতে পারে সেজন্যে একটি মহল জঘন্য মিথ্যা কল্পকাহিনী ও কুসংস্কার ছড়িয়ে সারাদেশে গুজব ছড়াচ্ছে। আপনারা কোনো গুজবে কান দেবেন না। পদ্মা সেতু নিয়ে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে, তাদের আইনের আওতায় নিয়ে আনতে হবে আইনশৃঙ্খলা বাহিনীকে”। বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, “আমাদের সকল বিভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। কাঁধে কাঁধ মিলিয়ে, হাতে হাত রেখে কাজ করতে হবে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বন্ধবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার জন্যে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে আরো তরান্বিত করতে আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে”।

শিক্ষামন্ত্রী আরো বলেন, “বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বানাতে যেভাবে কাজ করে যাচ্ছেন, আমরা আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবো”।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুসের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু ও চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ।

মতলব উত্তর উপজেলা কমপ্লেক্স মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এদিকে আওয়ামী লীগের অত্যন্ত পরিচ্ছন্ন ও প্রভাবশালী এই নেত্রীর (ডাঃ দীপু মনির), এটাই ছিলো মতলব উত্তরে প্রথম সফর এবং দলীয় কোনো কর্মসূচিতে প্রথম অংশগ্রহণ। তাই তাঁর আগমনকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে ছিলো বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের আমেজ। দুপুরের পর থেকে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা-কর্মী বাদ্য বাজনা বাজিয়ে মিছিল সহকারে অনুষ্ঠানস্থলে আসতে থাকে। 

বিকেল সাড়ে ৪টায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিসহ নেতৃবৃন্দ যখন মঞ্চে ওঠেন তখন পুরো মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়। মাঠ ভরপুর হয়ে আশপাশের রাস্তা মানুষে ছেয়ে যায়। শিক্ষামন্ত্রী মঞ্চে উঠলে হাজার হাজার মানুষ মুহুর্মুহু করতালি দিয়ে তাঁকে অভিবাদন জানান। পরে উপজেলা আওয়ামী লীগ ও শিক্ষক সমিতির পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর