ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মোটা অঙ্কের টাকায়ও নগ্ন হননি নার্গিস ফাখরি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি। চলচ্চিত্রে অভিনয়ের আগে মডেল হিসাবে বিভিন্ন দেশে কাজ করেছেন। মাত্র ১৬বছর বয়সে আমেরিকার নেক্সট সুপার মডেল নির্বাচিতও হন তিনি। তখন বিখ্যাত ‘প্লেবয়’ ম্যাগাজিনের কলেজ সংস্করণের জন্য তাকে ডাকা হয়েছিল। সেখানে মোটা অঙ্কের পারিশ্রমিক দিতে চেয়েছিল। কিন্তু ক্যামেরার সামনে নগ্ন হতে হবে বলে রাজি হননি নার্গিস ফাখরি। 
সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো স্মৃতি শেয়ার করে অভিনেত্রী বলেন, ‘প্লেবয়’ ম্যাগাজিনের ফটোশুটের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দেয়া হবে বলে জানানো হয়। প্লে বয় ম্যাগাজিনের শর্ত ছিল, ক্যামেরার সামনে নগ্ন হতে হবে। কিন্তু আমি রাজি হইনি।

তিনি জানান, বলিউডে অভিনয়ের ক্ষেত্রে সেভাবে কোনো যৌন দৃশ্য বা নগ্নতার শর্তে কাজ করেননি তিনি। তবু একের পর এক কাজ পেয়ে যান। সব মিলিয়ে বলিউডে তার ভালো সময় কাটছে।

২০১১ সালে ইমতিয়াজ আলির ‘রকস্টার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। এরপর ‘মে তেরা হিরো’, ‘মাদ্রাজ ক্যাফের’ মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। বলিউডে উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নার্গিস। হঠাৎ উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদ হয় নার্গিস ফাখরির। এরপর মুম্বাই ছেড়ে নিউ ইয়র্ক চলে যান এই অভিনেত্রী।

নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘অমাবাস’। চলতি বছর ফেব্রুয়ারিতে এটি মুক্তি পায়। বর্তমানে তিনি একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর