ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সরকার নিরবচ্ছিন্ন কাজ করে যাচ্ছে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২০  

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেছেন, অবকাঠামোর জন্যে কোনো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম যাতে ব্যাহত না হয় সেজন্যে বর্তমান সরকার নিরবচ্ছিন্ন কাজ করে যাচ্ছে। শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নের ধারাবাহিকতা সারাদেশে দ্রুতগতিতে এগিয়ে চলছে। এতেই প্রমাণ হয় বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।

 

গত ২ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের কাচিয়ারা জামারিয়া আলিম মাদ্রাসা, কাচিয়ারা স্কুল এন্ড কলেজ, কাচিয়ারা বালিকা উচ্চ বিদ্যালয় ও কাচিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মসজিদ-মাদ্রাসার উন্নয়ন ও সুরক্ষিত রাখতে বর্তমান সরকার গুরুত্ব দিয়ে যাচ্ছে জানিয়ে তিনি আরো বলেন, সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত দেশ গঠনে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তসলিম আহম্মেদ মিয়াজীর সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মোল্লার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, চাঁদপুর জেলা কৃষকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ তাফাজ্জল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান সরকার। বক্তব্য রাখেন কাচিয়ারা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এসএম আঃ রাজ্জাক, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ রাসেল পাটোয়ারী নিলয় প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর