ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হাইমচরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

উৎসবমুখর পরিবেশে হাইমচরের ২নং আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উত্তর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে মোবাইল ফোনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, আজকের এ সম্মেলনের মাধ্যমে যারা নেতৃত্বে আসবেন তারা দলকে আরো গতিশীল করে গড়ে তুলবেন বলে আমি মনে করি। নতুন নেতৃত্বের হাত ধরেই আমরা জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন সোনার বাংলা গড়বো।

গতকাল শনিবার সকাল ১০টায় উত্তর আলগী ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমনত উল্লাহ বরকন্দাজের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মাকসুদ খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু। তিনি তাঁর বক্তব্যে বলেন, যারা ডাঃ দীপু মনির স্বামীর সুস্থ্যতার জন্যে দোয়া করেছেন তাদের কাছে ডাঃ দীপু মনির পরিবার চির কৃতজ্ঞ। তাঁর স্বামী দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন বলে আমরা কামনা করছি। তিনি আরো বলেন, সন্ত্রাস, দুর্নীতিবাজ ও মাদকাসক্তির সাথে যারা জড়িত তারা সংগঠনের নেতৃত্বে আসতে পারবে না। সঠিক নেতৃত্ব গড়ে তোলার জন্যে তৃণমূল পর্যায় থেকে তাদেরকে বের করে আনতে হবে। ইউনিয়ন নেতা নয়, কেন্দ্রীয় নেতা হতে পারে এমন নেতৃত্বদানকারীকে নির্বাচন করতে হবে। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নূর হোসেন পাটওয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন প্রধানীয়া, শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান বেপারী, জিএম জাহিদ, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, আতিকুর রহমান পাটওয়ারী, যুগ্ম আহ্বায়ক এসএম আল মামুন সুমন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি প্রমুখ।

২য় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় কাউন্সিল সভায় সভাপতি পদে মোঃ শাহজাহান ভূঁইয়া, মাসুদুর রহমান উজ্জ্বল, নূরুল হক বেপারী, নাছির বেপারী এবং সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান অপু শিকদার, মিন্টু পাটওয়ারী, আনোয়ার হোসেন কবিরাজ, আবুল হোসেন মেম্বার এবং বাচ্চু খানের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। উভয়ের মাঝে সমঝোতা না আসায় উপজেলা, জেলা আওয়ামী লীগ ও ডাঃ দীপু মনির সিদ্ধান্তে একমত হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর